স্কিম টাইপ
এক বছরের মেয়াদী জীবন বীমা প্রকল্প, বছরে নবায়নযোগ্য (১লা জুন থেকে ৩১শে মে), যে কোনো কারণে মৃত্যুর জন্য জীবন বীমা কভার প্রদান করে।
আমাদের বীমা অংশীদার
মেসার্স এসইউডি লাইফ ইন্স্যুরেন্স কো. লি.
- বীমা কভার: Rs. যেকোনো কারণে একজন গ্রাহকের মৃত্যু হলে 2 লাখ টাকা প্রদেয়।
- স্কিমে তালিকাভুক্তির তারিখ থেকে প্রথম 30 দিনের মধ্যে ঘটে যাওয়া মৃত্যুর জন্য (দুর্ঘটনার কারণে ব্যতীত) বীমা কভার পাওয়া যাবে না (লিন পিরিয়ড) এবং লিয়েন পিরিয়ড চলাকালীন (দুর্ঘটনার কারণে ব্যতীত) মৃত্যুর ক্ষেত্রে, না দাবি গ্রহণযোগ্য হবে।
- নীতির মেয়াদ: 1 বছর, প্রতি বছর পুনর্নবীকরণ, সর্বোচ্চ 55 বছর বয়স পর্যন্ত।
- কভারেজ সময়কাল: 01শে জুন থেকে 31শে মে (1 বছর)।
18 থেকে 50 বছর বয়সী সেভিং-এর ব্যাঙ্ক অ্যাকাউন্টধারীদের, 55 বছর পর্যন্ত বাড়ানো হয় যদি 50 বছর বয়সে পৌঁছানোর আগে বীমা নেওয়া হয়।
- ইন্টারনেট ব্যাঙ্কিং, বীমা ট্যাবের মাধ্যমে তালিকাভুক্তির সুবিধা তত্কালীন প্রধানমন্ত্রী বীমা যোজনা
- https://jansuraksha.in-এ লগইন করে স্ব-সাবস্ক্রাইবিং মোডের মাধ্যমে গ্রাহক দ্বারা তালিকাভুক্তি
কম্পাঙ্ক | পরিমাণ |
---|---|
জুন/ জুলাই/ আগস্ট | 406.00 |
সেপ্টেম্বর/ অক্টোবর/ নভেম্বর | 319.50 |
ডিসেম্বর/ জানুয়ারী/ ফেব্রুয়ারী | 213.00 |
মার্চ/ এপ্রিল/ মে | 106.50 |
প্রিমিয়াম পলিসি
পরবর্তী বছর থেকে প্রদেয় ৪৩৬ রুপি বার্ষিক নীতি পুনর্নবীকরণ কিন্তু পিএমজেবিওয়াইয়ের অধীনে তালিকাভুক্তির জন্য প্রো রাটা প্রিমিয়াম পরিশোধ নিম্নলিখিত হার অনুযায়ী চার্জ করা হবে:
সিনিয়র নং। | তালিকাভুক্তির সময়কাল | প্রযোজ্য প্রিমিয়াম |
---|---|---|
1 | জুন, জুলাই, অগাস্ট | বার্ষিক প্রিমিয়াম ৪৩৬/- টাকা |
2 | সেপ্টেম্বর, অক্টোবর ও নভেম্বর | রিস্ক পিরিয়ড প্রিমিয়ামের দ্বিতীয় চতুর্থাংশ ৩৪২/- টাকা |
3 | ডিসেম্বর, জানুয়ারী ও ফেব্রুয়ারি | রিস্ক পিরিয়ড প্রিমিয়ামের ৩য় চতুর্থাংশ ২২৮ টাকা |
4 | মার্চ, এপ্রিল ও মে | ঝুঁকি সময়সীমার চতুর্থ চতুর্থাংশ প্রিমিয়াম টাকা 114/- |
- এক বা ভিন্ন ব্যাংকের একাধিক সঞ্চয় ব্যাংক অ্যাকাউন্টের ক্ষেত্রে, ব্যক্তি শুধুমাত্র একটি সঞ্চয় ব্যাংক অ্যাকাউন্টের মাধ্যমে এই স্কিমে যোগদানের যোগ্য হবে।
- আধার ব্যাংক অ্যাকাউন্টের জন্য প্রাথমিক কেওয়াইসি হবে। যাইহোক, স্কিমে তালিকাভুক্তির জন্য এটি বাধ্যতামূলক নয়।
- এই স্কিমের অধীনে কভারেজ অন্য কোনও বীমা স্কিমের আওতায় আবরণ ছাড়াও গ্রাহককে আচ্ছাদিত করা যেতে পারে।