গুরুত্বপূর্ণ বিজ্ঞপ্তি: RRB logo পোল লিঙ্ক. প্রিয় BOI গ্রাহক, যদি আপনি নির্ধারিত তারিখে Sovereign Gold Bond (SGB) অর্ধ-বার্ষিক সুদ না পান, তাহলে অনুগ্রহ করে আপনার সুদের ক্রেডিট অ্যাকাউন্টের বিবরণ অবিলম্বে আপডেট করতে আপনার শাখায় যোগাযোগ করুন। | ব্যাংক অফ ইন্ডিয়ার ভৌত শেয়ারের ধারকদের দৃষ্টি আকর্ষণ: আপনার বিদ্যমান ভৌত শেয়ারগুলিকে ডিম্যাট মোডে রূপান্তর করার পরামর্শ দেওয়া হচ্ছে। ভৌত শেয়ার রূপান্তরের জন্য আপনাকে আপনার ডিপোজিটরি অংশগ্রহণকারীর সাথে যোগাযোগ করার পরামর্শ দেওয়া হচ্ছে। https://bankofindia.co.in/service-charges">https://bankofindia.co.in/service-charges হাইপারলিঙ্কে ক্লিক করুন এবং সংশোধিত চার্জগুলি দেখুন w.e.f. ০১.০২.২০২৫. | প্রিয় BOI গ্রাহক, যদি আপনি নির্ধারিত তারিখে Sovereign Gold Bond (SGB) অর্ধবার্ষিক সুদ না পান, তাহলে অনুগ্রহ করে আপনার সুদের ক্রেডিট অ্যাকাউন্টের বিবরণ অবিলম্বে আপডেট করতে আপনার শাখার সাথে যোগাযোগ করুন। | গুরুত্বপূর্ণ বিজ্ঞপ্তি: ঋণ অ্যাকাউন্টের জন্য চার্জ | প্রিয় BOI গ্রাহক, নিরবচ্ছিন্ন ইন্টারনেট ব্যাংকিং পরিষেবা উপভোগ করতে অনুগ্রহ করে আপনার অ্যাকাউন্টে ই-মেইল আইডি নিবন্ধন করুন, IB পৃষ্ঠায় লগইন করুন->অপশন ট্যাব->আমার প্রোফাইল->আপডেট ইমেল | CVC ইন্টিগ্রিটি প্লেজের জন্য - এখানে ক্লিক করুন | গ্রাহকদের জন্য বিজ্ঞপ্তি - RBI নির্দেশিকা অনুসারে, সমস্ত পুনঃ-KYC/পর্যায়ক্রমিক KYC বকেয়া গ্রাহকদের অনুরোধ করা হচ্ছে যে তারা আপনার বাড়ির/নিকটতম শাখায় সর্বশেষ KYC নথি সহ যোগাযোগ করুন এবং আপনার বকেয়া KYC আপডেট করুন, যদি আপনি ইতিমধ্যেই ব্যাংকের সাথে আপনার সর্বশেষ KYC আপডেট করে থাকেন, তাহলে অনুগ্রহ করে এই যোগাযোগটি উপেক্ষা করুন।

নতুন সুদের হার

গুরুত্বপূর্ণ বিজ্ঞপ্তি: সাইবার নিরাপত্তা কাঠামো শক্তিশালী করার লক্ষ্যে ভারতীয় রিজার্ভ ব্যাংক (RBI) নির্দেশিকা মেনে, আমাদের BOI কর্পোরেট ওয়েবসাইটটি শীঘ্রই https://bankofindia.bank.in এই নতুন লিঙ্কে স্থানান্তরিত হচ্ছে।

ডিজিটাল অ্যাক্সেসিবিলিটি এবং অন্তর্ভুক্তিমূলক ব্যাংকিং-এর প্রতি তার দৃঢ় প্রতিশ্রুতি প্রদর্শন করে, ব্যাংক অফ ইন্ডিয়া দেশের প্রথম ব্যাংক হিসেবে তার অফিসিয়াল ওয়েবসাইটের জন্য স্ট্যান্ডার্ডাইজেশন টেস্টিং অ্যান্ড কোয়ালিটি সার্টিফিকেশন (STQC) অর্জন করেছে। এই সার্টিফিকেশন ভারত সরকারের ইলেকট্রনিক্স এবং তথ্য প্রযুক্তি মন্ত্রকের STQC ডিরেক্টরেট কর্তৃক প্রদত্ত।



প্রিয় গ্রাহক
উন্নততর গ্রাহক সেবা প্রদানের জন্য আমাদের নিরন্তর প্রচেষ্টায়, আমরা ইতিমধ্যে অনেক নতুন গ্রাহক যাত্রার সাথে নতুন বিওআই মোবাইল ওমনি নিও ব্যাংক অ্যাপ চালু করেছি। ডিজিটাল ব্যাংকিংয়ের সুবিধা উপভোগ করতে দয়া করে প্লে স্টোর / আইওএস অ্যাপ স্টোর থেকে অ্যাপটি ডাউনলোড করুন। পুরানো মোবাইল অ্যাপটি তখন থেকে বন্ধ হয়ে গেছে এবং আপনি অবিরত পরিষেবাগুলির জন্য নতুন অ্যাপটি ডাউনলোড করতে পারেন।

আমরা আনন্দের সঙ্গে জানাচ্ছি যে আমাদের এনআরআই হেল্প সেন্টার এখন পুরোপুরি কাজ করছে। আমাদের সমস্ত গ্রাহক এবং শাখা কর্মকর্তারা এনআরআই পরিষেবা সম্পর্কিত যে কোনও প্রশ্নের জন্য টেলি নম্বর +91 7969241100 বা ইমেল আইডি FEBO.NRI@bankofindia.bank.in


কেন্দ্রীয় সরকারের পেনশনভোগীদের সমস্ত পেনশন সম্পর্কিত অভিযোগের জন্য, অনুগ্রহ করে সিপিইএনগ্রামস পোর্টাল [ইউআরএল-https://pgportal.gov.in/cpengrams/] এ যান বা টোল ফ্রি নম্বর - 1800-11-1960 এ কল করুন বা care.dppw@nic.in ইমেল প্রেরণ করুন।

আপনার আধারকে শক্তিশালী করতে, 10 বছর বয়স হলে আপনার আধার আপডেট করুন

ইউটিলিটি বিল পরিশোধের জন্য বিওআই বিলপে আবেদনের অবসান সংক্রান্ত বিজ্ঞপ্তি
ভুয়া মুদ্রা/পিএমএমওয়াই ওয়েবসাইট থেকে সাবধান
File-size: 48 KB
নকল এসএমএস এবং নকল ফোন কল সম্পর্কে সতর্ক থাকুন
গুগল সার্চে দুষ্কৃতীরা ব্যাঙ্কের শাখাগুলির জাল ঠিকানা এবং ফোন নম্বর তৈরি করে।
অনুগ্রহ করে গুগল সার্চ বা মানচিত্রে কোনো শাখার ঠিকানা অনুসন্ধান করবেন না।
যেকোনো যোগাযোগের বিবরণের জন্য শুধুমাত্র ব্যাঙ্কের নিজস্ব ওয়েবসাইট ব্যবহার করুন