সেন্ট্রালাইজড ফরেন এক্সচেঞ্জ ব্যাক-অফিসে (এফই-বিও) এনআরআই সহায়তা কেন্দ্র
আমাদের মূল্যবান এনআরআই গ্রাহকদের জন্য সুবিন্যস্ত পরিষেবা
- বর্ধিত সহায়তা প্রদান এবং গ্রাহক সন্তুষ্টি উন্নত করতে, আমরা গান্ধীনগরের গিফট সিটিতে অবস্থিত আমাদের সেন্ট্রালাইজড ফরেন এক্সচেঞ্জ ব্যাক-অফিসে (এফই-বিও) একটি নিবেদিত এনআরআই সহায়তা কেন্দ্র প্রতিষ্ঠা করেছি।
প্রদত্ত মূল পরিষেবাগুলি:
- সমস্ত এনআরআই-সম্পর্কিত উদ্বেগের দ্রুত এবং কার্যকর পরিচালনা।
- গ্রাহকদের প্রশ্ন এবং অভিযোগগুলির সমাধান করার জন্য একটি নিবেদিত দল এবং বিশ্বজুড়ে এনআরআই ক্লায়েন্টদের দ্বারা উত্থাপিত অনুরোধগুলি
- অনাবাসী আমানত এবং এনআরআই গ্রাহকদের জন্য ফেমা এবং আরবিআই বিধিমালা মেনে চলায় সহায়তা করার জন্য বিশেষজ্ঞ দল।
বর্ধিত কর্মঘণ্টা:
- আমাদের এনআরআই সহায়তা কেন্দ্রটি সহজ অ্যাক্সেস এবং সহায়তার জন্য 07:00 আইএসটি থেকে 22:00 আইএসটি পর্যন্ত উপলব্ধ। এই সময়ের পরে সহায়তার জন্য, এনআরআই গ্রাহকরা হোয়াটসঅ্যাপের মাধ্যমে +91 79 6924 1100 নম্বরে কল-ব্যাক বা সমস্যা সমাধানের জন্য একটি সুবিধাজনক সময় নির্দিষ্ট করে একটি বার্তা বা অনুরোধ করতে পারেন। আমাদের টিম দ্রুত সাড়া দেবে।
- যে কোনও প্রশ্নের জন্য, দয়া করে ডেডিকেটেড ফোন নম্বরে যোগাযোগ করুন +9179 6924 1100,
- ইমেইল আইডি: FEBO.NRI@Bankofindia.co.in