বেতন
- আইএমপিএস / এনইএফটি / আরটিজিএস ব্যবহার করে 24x7 তহবিল স্থানান্তর পরিষেবা
- বেনিফিসিয়ারি যোগ না করে 25,000 টাকা পর্যন্ত দ্রুত স্থানান্তর
- সুবিধাভোগীদের পরিচালনা করার জন্য একটি দৃশ্য, প্রতিটি পেমেন্ট চ্যানেলের জন্য আলাদাভাবে সুবিধাভোগী যুক্ত করার দরকার নেই
- ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার অভ্যন্তরে এবং বাইরে তহবিল স্থানান্তরের জন্য স্থায়ী নির্দেশাবলী (এসআই) সেট করুন
- এখন, ব্লক তহবিল এবং শিডিউল পেমেন্ট সুবিধা সহ এসআই সেট করুন
- আপনার ব্যাংক অ্যাকাউন্টগুলিতে এন এ সি এইচ আদেশ ও ই-আদেশগুলি দেখুন ও পরিচালনা করুন, অনলাইনে বাতিলকরণের অনুরোধ করুন, প্রদানের ইতিহাস দেখুন
- আপনার ডেবিট বা ক্রেডিট কার্ডে পুনরাবৃত্ত আদেশগুলি দেখুন এবং পরিচালনা করুন
- 20 টি বিভাগ জুড়ে নির্ধারিত তারিখের অনুস্মারক সহ বিল পেমেন্ট
সংরক্ষণ
- আইএমপিএস / এনইএফটি / আরটিজিএস ব্যবহার করে 24x7 তহবিল স্থানান্তর পরিষেবা
- বেনিফিসিয়ারি যোগ না করে 25,000 টাকা পর্যন্ত দ্রুত স্থানান্তর
- সুবিধাভোগীদের পরিচালনা করার জন্য একটি দৃশ্য, প্রতিটি পেমেন্ট চ্যানেলের জন্য আলাদাভাবে সুবিধাভোগী যুক্ত করার দরকার নেই
- ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার অভ্যন্তরে এবং বাইরে তহবিল স্থানান্তরের জন্য স্থায়ী নির্দেশাবলী (এসআই) সেট করুন
- এখন, ব্লক তহবিল এবং শিডিউল পেমেন্ট সুবিধা সহ এসআই সেট করুন
- আপনার ব্যাংক অ্যাকাউন্টগুলিতে এন এ সি এইচ আদেশ ও ই-আদেশগুলি দেখুন ও পরিচালনা করুন, অনলাইনে বাতিলকরণের অনুরোধ করুন, প্রদানের ইতিহাস দেখুন
ধার
- আপনার ডেবিট বা ক্রেডিট কার্ডে পুনরাবৃত্ত আদেশগুলি দেখুন এবং পরিচালনা করুন
- 20 টি বিভাগ জুড়ে নির্ধারিত তারিখের অনুস্মারক সহ বিল পেমেন্ট
- আইএমপিএস / এনইএফটি / আরটিজিএস ব্যবহার করে 24x7 তহবিল স্থানান্তর পরিষেবা
বিনিয়োগ করুন
- বেনিফিসিয়ারি যোগ না করে 25,000 টাকা পর্যন্ত দ্রুত স্থানান্তর
- সুবিধাভোগীদের পরিচালনা করার জন্য একটি দৃশ্য, প্রতিটি পেমেন্ট চ্যানেলের জন্য আলাদাভাবে সুবিধাভোগী যুক্ত করার দরকার নেই
- ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার অভ্যন্তরে এবং বাইরে তহবিল স্থানান্তরের জন্য স্থায়ী নির্দেশাবলী (এসআই) সেট করুন
- এখন, ব্লক তহবিল এবং শিডিউল পেমেন্ট সুবিধা সহ এসআই সেট করুন
- আপনার ব্যাংক অ্যাকাউন্টগুলিতে এন এ সি এইচ আদেশ ও ই-আদেশগুলি দেখুন ও পরিচালনা করুন, অনলাইনে বাতিলকরণের অনুরোধ করুন, প্রদানের ইতিহাস দেখুন
- আপনার ডেবিট বা ক্রেডিট কার্ডে পুনরাবৃত্ত আদেশগুলি দেখুন এবং পরিচালনা করুন
- 20 টি বিভাগ জুড়ে নির্ধারিত তারিখের অনুস্মারক সহ বিল পেমেন্ট
অফারে অনন্য বৈশিষ্ট্য
- আইএমপিএস / এনইএফটি / আরটিজিএস ব্যবহার করে 24x7 তহবিল স্থানান্তর পরিষেবা
- বেনিফিসিয়ারি যোগ না করে 25,000 টাকা পর্যন্ত দ্রুত স্থানান্তর
- সুবিধাভোগীদের পরিচালনা করার জন্য একটি দৃশ্য, প্রতিটি পেমেন্ট চ্যানেলের জন্য আলাদাভাবে সুবিধাভোগী যুক্ত করার দরকার নেই
- ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার অভ্যন্তরে এবং বাইরে তহবিল স্থানান্তরের জন্য স্থায়ী নির্দেশাবলী (এসআই) সেট করুন
- এখন, ব্লক তহবিল এবং শিডিউল পেমেন্ট সুবিধা সহ এসআই সেট করুন
- আপনার ব্যাংক অ্যাকাউন্টগুলিতে এন এ সি এইচ আদেশ ও ই-আদেশগুলি দেখুন ও পরিচালনা করুন, অনলাইনে বাতিলকরণের অনুরোধ করুন, প্রদানের ইতিহাস দেখুন
- আপনার ডেবিট বা ক্রেডিট কার্ডে পুনরাবৃত্ত আদেশগুলি দেখুন এবং পরিচালনা করুন
- 20 টি বিভাগ জুড়ে নির্ধারিত তারিখের অনুস্মারক সহ বিল পেমেন্ট
- ২ কোটি টাকা পর্যন্ত ফিক্সড ডিপোজিট ও রেকারিং ডিপোজিট তৈরি করুন
- ওপেন স্টার সুনিধি (ট্যাক্স সেভার এফডি) অনলাইন
- নমিনি যোগ/সংশোধন করে আমানত পরিচালনা করুন, রসিদগুলি দেখুন, টিডিএস ও সুদের শংসাপত্র পান
- শাখার নাম, এ টি এম আইডি, বি গ নাম, অবস্থান অনুসন্ধান করুন
- রাজ্য/কেন্দ্রশাসিত অঞ্চল, এন বি জি, জোনে অনুসন্ধান করুন
- ডাউনলোড ফরম্যাটে তালিকা ভাগ করার ক্ষমতা - পি ডি এফ, এক্সেল, সি এস ভি
- মানচিত্র ভিত্তিক অনুসন্ধান
- বিভিন্ন ঋণ (ক্রেডিট কার্ডের বিপরীতে ঋণ সহ) এবং ক্রেডিট কার্ডের জন্য আবেদন করুন
- টাই-আপের মাধ্যমে কেনাকাটার অফার পাওয়া যায়
- বিল পে/রিচার্জ উপলব্ধ
- "অভিযোগ দায়ের করুন বিকল্প (সাধারণ এবং অ-লেনদেন)"
- ই এম আই ক্যালকুলেটর
- ব্যালেন্স পরীক্ষা করুন
- প্রি-লগইন থেকে সমর্থন
- এন টি বি গ্রাহকদের জন্য প্রি-লগইন স্ক্রিন আলাদা (নিবন্ধিত গ্রাহক যাদের ব্যাংকের সাথে কোন সম্পর্ক নেই)
- ডেমো ভিডিও
- প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্নাবলী উপলব্ধ
- অ্যাকাউন্ট নম্বরের মতো ক্ষেত্রগুলি জিজ্ঞাসা করা উচিত নয়, যার গ্রাহক প্রত্যাহারের মান কম। কাস্টাইড সহ নির্বিঘ্নে নিবন্ধন।
- লগইন আই ডি / এম পি আই এন ভুলে গেছেন
- পাসওয়ার্ড ভুলে গেছেন
- সেকেন্ড ফ্যাক্টর অথেনটিকেশনের আগে লগইন করার সময় অ্যাকাউন্ট ব্যালেন্স দেখায়
- পুরো গ্রাহক সম্পর্কের জন্য একক লগইন
- নির্দিষ্ট স্ক্রিনে শুরু করার বিকল্প
- প্রতিটি স্ক্রিন থেকে হোম স্ক্রিনে ফিরে আসার বিকল্প
- শংসাপত্রগুলি সংখ্যা দিয়ে সেট থাকলে সংখ্যাসূচক কীপ্যাড খুলুন।
- সম্পূর্ণ সাফল্যের জন্য একটি একক পিন/পাসওয়ার্ড পোস্ট অ্যাক্টিভেশন সেট আপ করার বিকল্প (এম-পিন এবং অ্যাপ্লিকেশন পাসওয়ার্ড উভয়ই প্রতিস্থাপন করে একক পিন)
- প্রশ্ন আর ব্যবহার করে লগইন করুন
- অ্যাপ্লিকেশন নিবন্ধকরণ এবং তাত্ক্ষণিক পাসওয়ার্ড জেনারেশনে - মোবাইল ডিভাইসের মাধ্যমে অ্যাক্সেস
- অনলাইন নিবন্ধন - ব্রাউজারের মাধ্যমে অ্যাক্সেস
- নতুন ব্যবহারকারীদের (সাইনআপ) এবং বিদ্যমান ব্যবহারকারীদের (লগইন) জন্য স্পষ্টভাবে পৃথক বিকল্প উপস্থাপন করুন
- একাধিক ডিভাইস থেকে নিবন্ধন/লগইন অনুমোদিত
- প্রথমবার নিবন্ধনে দুই ধাপ প্রমাণীকরণ
- সফল প্রমাণীকরণের পরে নিবন্ধিত মোবাইল নম্বরে (আরএমএন) বার্তা
- বায়োমেট্রিক ব্যবহার করে লগইন করুন, যেমন স্পর্শ আই ডি, মুখ আই ডি, ভয়েস ভিত্তিক
- নিবন্ধন / প্রথমবার লগইন করুন
- লগইন আইডি / নাম/ এমপিআইএন সেট করো
- বায়োমেট্রিক সহ লগইন শংসাপত্রগুলি সেট করুন (কর্মচারী এবং ব্যাংকিং করেসপন্ডেন্টদের জন্য বায়োমেট্রিক প্রমাণীকরণ বাধ্যতামূলক - পরিবর্তনযোগ্য পরামিতি সেট অনুসারে অংশীদার, খুচরা গ্রাহক, কর্পোরেট গ্রাহক এবং তাদের এজেন্টদের জন্য ঐচ্ছিক।)
- বায়োমেট্রিক সহ লেনদেনের সুবিধার জন্য ব্যবহারকারীর পছন্দ
- লেনদেনের প্রমাণপত্রাদি সেট করুন
- একক পি আই এন / পাসওয়ার্ডের জন্য বিকল্প
- ইন্টারনেট ব্যাংকিং ইউজার আইডি/পাসওয়ার্ড/পি আই এন ব্যবহার করে লগইন করুন
- লগইন আই ডি/নাম শুধুমাত্র প্রয়োজন যখন ব্যবহারকারীকে লগইন করতে হবে
- কর্মচারী এবং ব্যাঙ্কিং করেসপন্ডেন্টদের জন্য বায়োমেট্রিক প্রমাণীকরণ বাধ্যতামূলক - পরিবর্তনযোগ্য প্যারামিটার সেট অনুযায়ী অংশীদার, খুচরা গ্রাহক, কর্পোরেট গ্রাহক এবং তাদের এজেন্টদের জন্য ঐচ্ছিক।
- লগইনের জন্য পাসওয়ার্ড লিঙ্ক ভুলে গেছেন
- লগইন পাসওয়ার্ডের মেয়াদ শেষ হওয়ার পরে পাসওয়ার্ড জোর করুন
- লগইন প্রমাণপত্রাদি স্বীকার করুন
- একক পি আই এন / পাসওয়ার্ডের বিকল্প
- সিম সম্পর্কিত বিচ্যুতি এবং ত্রুটি
- অভিযোজিত প্রমাণীকরণ
- এন টি বি নিবন্ধন
- এন টি বি থেকে ই টি বি রূপান্তর
- সি কে ওয়াই সি/পি এ এন সহ ব্যক্তিগত বিবরণ দেখুন
- প্রাথমিক অ্যাকাউন্টগুলি সেট করুন
- সমস্ত অ্যাকাউন্ট গ্রাহকের সাথে লিঙ্ক করা হবে না। এটি শুধুমাত্র গ্রাহকদের পছন্দ অনুযায়ী হওয়া উচিত, যদিও সমস্ত অ্যাকাউন্ট প্রদর্শিত হতে পারে।
- হোম পৃষ্ঠায় গ্রাহকের নাম দেখায়
- কিউআরের মাধ্যমে অ্যাকাউন্টের বিশদ ভাগ করুন
- প্রোফাইলের মাধ্যমে অ্যাপের মধ্যে একাধিক বিভাগে কুইকলিঙ্কস
- পণ্যের বৈশিষ্ট্য
- এম-পিন/বায়োমেট্রিক পরিবর্তন করুন
- মোবাইল ব্যাঙ্কিংয়ের সীমা সেটআপ করুন
- মোবাইল ব্যাংকিংয়ের সীমা পরিবর্তন করুন
- ডিফল্ট অ্যাকাউন্ট সেট করুন
- লেনদেনের অধিকার পরিচালনা করুন
- পছন্দসই এম এফ এ সেট করুন
- পছন্দসই এম এফ এ পরিবর্তন করুন
- ডিফল্ট অ্যাপের ভাষা পরিবর্তন করুন
- স্লিপ মোড
- মোবাইল ব্যাংকিং থেকে নিবন্ধন বাতিল
- লগইন পাসওয়ার্ড
- লেনদেনের সীমার জন্য কাস্টমাইজড সেটিং
- ক্রেডিট কার্ড পি আই এন দিয়ে 2এফ এ সেট করা
- ডেবিট কার্ড পি আই এন দিয়ে 2এফ এ সেট করা
- মোবাইল ও টি পি সহ 2এফ এ সেট করা
- এম পি আই এন সহ 2এফ এ সেট করা
- বিজ্ঞপ্তি এবং সতর্কতা সেটিং (লেনদেনের সতর্কতা বাধ্যতামূলক)
- ব্যাঙ্ক স্তরের সীমার মধ্যে পাসওয়ার্ড পরিবর্তনের ব্যবধান
- ডি-রেজিস্টার করুন
- অবরুদ্ধ করা
- আনব্লক করা হচ্ছে
- বিবৃতিগুলির দ্রুত ডাউনলোডের জন্য লিঙ্ক (গত মাস / 3 মাস / 6 মাস / বছর) ক্যালেন্ডার / আর্থিক বছর
- লেনদেনের সারাংশ দেখুন
- ইউ.পি.আই লেনদেনের জন্য শেষ 5 টি লেনদেনের সাথে মিনি স্টেটমেন্ট জেনারেট করুন
- হোম পেজ থেকে এক ক্লিকে উপলব্ধ লেনদেনের বিশদ দেখার বিকল্প
- অগ্রিম অনুসন্ধানের সাথে অ্যাকাউন্ট বিবৃতি দেখার বিকল্প
- পিরিয়ড সেট করে অতীতের লেনদেনগুলি দেখুন
- গত 1 বছর পর্যন্ত বিবৃতি / লেনদেনের ইতিহাস দেখার ক্ষমতা
- স্বতন্ত্র গ্রাহক অনবোর্ডিং - নতুন
- স্বতন্ত্র গ্রাহক অনবোর্ডিং - বিদ্যমান
- নমিনি নিবন্ধন
- বৈশিষ্ট্য চয়ন করুন
- নথি ক্যাপচার
- অ্যাকাউন্ট খোলার যাত্রা
- পি এ এন বৈধতা
- সি কে ওয়াই সি চেক
- কে ওয়া ইসি প্রক্রিয়া
- গ্রাহক নকল চেক
- নেতিবাচক তালিকা এবং এ এম এল চেক
- চেক বই ইস্যু
- ভিডিও কে ওয়া ইসি
- শাখা পরামর্শের জন্য গুগল এ পি আই
- টি ডি আর অ্যাকাউন্ট তৈরি (পুনরাবৃত্ত / সংশোধন)
- ডিসপোজিট ক্যালকুলেটর প্রদর্শন করুন
- এফ ডি/আ রডি নির্দেশিকা পরিবর্তন করুন
- নমিনির বিশদ আপডেট করুন
- এফ ডি পরামর্শ তৈরি করুন
- এফ ডির বিরুদ্ধে ওভারড্রাফ্ট ব্যবহার করুন
- ডিপোজিট প্রোডাক্ট সাজেশন
- টি ডিআর পরিপক্কতার অনুসন্ধান
- সি এ এস এ অ্যাকাউন্ট লিঙ্ক করা হচ্ছে
- অর্থায়ন / অটো এস আই তৈরি
- খ. অকাল বন্ধ
- আরডির বিরুদ্ধে ওভারড্রাফ্টের সুবিধা নিন
- অতিরিক্ত বিবরণ/বৈধতা যখন ব্যবহারকারী মার্জিন প্যারামিটারে মানটি পাস করার জন্য টিডি ও লজিকের বিরুদ্ধে ওডি নির্বাচন করেছেন
- পণ্য তালিকা - ইউএ এ রক্ষণাবেক্ষণ করা হবে (অ্যাডমিন মধ্যে)
- টি ডির বিরুদ্ধে ও ডি
- সুপার সিনিয়র সিটিজেন টি ডি
- অনুসন্ধান
- পি আই এন জেনারেশন/রিসেট
- ব্লক করা/আনব্লক করা হচ্ছে
- হারিয়ে যাওয়া/চুরি যাওয়া কার্ড
- দেশীয়/আন্তর্জাতিক/এ টি এম/পি ও এস/এন এফ সির জন্য সীমা সেট আপ করুন
- আন্তর্জাতিক ভ্রমণ যোগ / সংশোধন / মুছুন
- পুনরাবৃত্ত অটো ডেবিট ম্যান্ডেট ম্যানেজমেন্ট-এস আই
- ঋণ পরিশোধ
- পুনরুদ্ধার - অটো ডেবিট সেটআপ
- ই এম আই রূপান্তর
- যোগ করুন
- বিবৃতি (বিল / আনবিলড / সাধারণ - প্রিপেইড কার্ড)
- পেমেন্ট সারাংশ
- অনুসন্ধান
- পি আই এন জেনারেশন/রিসেট
- ব্লক করা/আনব্লক করা হচ্ছে
- হারিয়ে যাওয়া/চুরি যাওয়া কার্ড
- দেশীয়/আন্তর্জাতিক/এ টি এম/পি ও এস/এন এফ সির জন্য সীমা সেট আপ করুন
- আন্তর্জাতিক ভ্রমণ যোগ / সংশোধন / মুছুন
- অন্যান্য ব্যাংক হিসাব
- সেলফ অ্যাকাউন্ট ট্রান্সফার
- পুনরাবৃত্তি পেমেন্ট
- সুবিধাভোগী যোগ না করেই দ্রুত প্রদান
- তহবিল টানুন
- বেনিফিসিয়ারি অ্যাকাউন্টের বৈধতা
- সাফল্যের স্ক্রিন থেকে সুবিধাভোগী যোগ করুন
- বিওআইয়ের মধ্যে এ / সি নং
- এ/সি এর বাইরে বিওআই নেই
- ফোন নং
- ভি পি এ
- ফোন নং + এমএমআইডি
- দর্শন
- বিলোপ
- পরিবর্তন
- স্থায়ী নির্দেশ সেট করুন
- স্থায়ী নির্দেশ সংশোধন করুন
- স্থায়ী নির্দেশ মুছুন
- কার্ডগুলিতে এসআই মুছুন
- এসআই কার্ডের চালান বন্ধ করুন
- কার্ডগুলিতে এসআই সংশোধন করুন
- পিকআপ অনুরোধ (কল / বুক অনলাইন)
- ড্রপ অনুরোধ (কল / বুক অনলাইন)
- গ্রাহক প্রতিক্রিয়া
- গ্রাহকের অভিযোগ/বৃদ্ধি
- পরিষেবা অনুরোধ ট্র্যাকিং
- অভিযোগ / বর্ধন নিবন্ধন / ট্র্যাকিং
- অ্যাপ্লিকেশন বৈশিষ্ট্য এবং নেভিগেশনে স্বয়ংক্রিয় সহায়তা, কমপক্ষে প্রথম লগ ইন
- লগইন পৃষ্ঠায় প্রদর্শিত সুরক্ষা / গোপনীয়তা সামগ্রীর গাইডেন্স/লিঙ্ক
- আমাদের সাথে যোগাযোগ করুন
- হোম স্ক্রিনে অনুসন্ধান সরঞ্জাম বারের উপস্থিতি
- ফোন ব্যাঙ্কিং পরিচিতি নম্বর প্রদর্শিত হয়
- প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্নাবলী উপলব্ধ
- চ্যাটবট
- বিভিন্ন পণ্য / বৈশিষ্ট্য ডেমো
- অভিযোগ উত্থাপন করুন
- নথি সরবরাহ করুন
- অভিযোগ ট্র্যাক করুন
- অভিযোগের সন্তুষ্টির রেটিং
- অভিযোগের ইতিহাস
- মতামত প্রদান করুন
- মতামত দেখুন
- উপযুক্ত হিসাবে পরিষেবা সংশোধন/উন্নত করতে ব্যবহারকারীর প্রতিক্রিয়া
- এন এ সি এইচ বাতিল
- এন এ সি এইচ ম্যান্ডেট ভিউ, এন এ সি এইচ জন্য অর্থ প্রদানের ইতিহাস
- পি পি এফ অবদান
- এস এস ওয়াই অবদান
- এন পি এস অবদান
- একক
- একাধিক/ বিভক্তি
- ইউ ডি আই আর
- রিচার্জ
- নতুন বিলার
- বিদ্যমান বিলার - পে বিল
- বিদ্যমান বিলার - আপডেট
- বিদ্যমান বিলার - বাতিল করুন
- বিলারের তালিকা আনুন
- নির্বাচিত বিলারের জন্য প্যারামিটার আনুন
- এন পি সি আই য়ের জন্য মাস্টার ডেটা ম্যানেজমেন্ট বিলারের তালিকা প্রকাশ করেছে।
- রসিদ ডাউনলোড
- পেমেন্ট রিভার্সাল
- বিল প্রেজেন্টমেন্ট রেজিস্ট্রেশন
- ডি-রেজিস্ট্রেশন বিল উপস্থাপন
- বিস্তারিত অনুসন্ধান
- বিলারের উপলভ্যতার স্থিতি পরীক্ষা করুন
- নতুন এম এফ কিনুন
- কে ওয়াই সি বৈধতা
- কে ওয়াই সি ক্যাপচার এবং জমা দেওয়া
- এফ এ টি সি এ - বৈধতা
- টি অ্যান্ড সি এর কাছে গ্রহণযোগ্যতা
- বিনিয়োগ অ্যাকাউন্ট তৈরি
- এম এফ প্ল্যান ক্রয় (একক অঙ্ক, এস আই পি)
- নতুন কিনুন
- কে ওয়াই সি বৈধতা
- কে ওয়াই সি ক্যাপচার এবং জমা দেওয়া
- টি অ্যান্ড সি এর কাছে গ্রহণযোগ্যতা
- তৈরির অনুরোধ
- সার্টিফিকেট ডাউনলোড করুন
- লেনদেনের স্থিতি দেখুন
- নতুন কিনুন
- কে ওয়াই সি বৈধতা
- কে ওয়াই সি ক্যাপচার এবং জমা দেওয়া
- টি অ্যান্ড সি এর কাছে গ্রহণযোগ্যতা
- তৈরির অনুরোধ
- সার্টিফিকেট ডাউনলোড করুন
- লেনদেনের স্থিতি দেখুন
- এ এস বি এ সংশোধন করুন
- এ এস বি এ মুছুন
- অর্ডার স্ট্যাটাস
- অ্যাপ্লিকেশন আই ডি তৈরি করা
- সংশোধন / প্রত্যাহারের আদেশ
- বীমা রিলায়েন্স মোটর 4 ডাব্লু- নতুন ব্যবসা (ব্যাপক + টি পি) নতুন নীতি কিনুন
- বীমা রিলায়েন্স মোটর 2 ডাব্লু- নতুন ব্যবসা (ব্যাপক + টি পি) নতুন পলিসি কিনুন
- বীমা রিলায়েন্স প্রিমিয়াম প্রদান করে
- বীমা রিলায়েন্স পোর্টফোলিও
- বীমা রিলায়েন্স পলিসি ডাউনলোড
- বীমা রিলায়েন্স কোট জেনারেশন
- যোগ্যতা যাচাই
- প্রশ্নাবলী ক্যাপচার
- মনোনয়ন
- সি কে ওয়াই সি চেক
- বীমা রিলায়েন্স হেলথ গেইন পলিসি ক্রয় নতুন পলিসি কিনুন
- বীমা রিলায়েন্স প্রিমিয়াম প্রদান করে
- বীমা রিলায়েন্স পোর্টফোলিও
- বীমা রিলায়েন্স পলিসি ডাউনলোড
- বীমা রিলায়েন্স কোট জেনারেশন
- যোগ্যতা যাচাই
- প্রশ্নাবলী ক্যাপচার
- মনোনয়ন
- সি কে ওয়াই সি চেক
- বীমা সুদলাইফ পিওএস সঞ্চয় নতুন পলিসি কিনুন
- বীমা সুডলাইফ সেঞ্চুরি রয়্যাল নতুন পলিসি কিনুন
- বীমা সুডলাইফ গ্রুপ টার্ম বীমা নতুন পলিসি কিনুন
- বীমা সুডলাইফ প্রিমিয়াম প্রদান করে
- বীমা সুডলাইফ পোর্টফোলিও
- বীমা সুদলাইফ পলিসি ডাউনলোড করুন
- বীমা সুডলাইফ উদ্ধৃতি প্রজন্ম
- যোগ্যতা যাচাই
- প্রশ্নাবলী ক্যাপচার
- মনোনয়ন
- সি কে ওয়াই সি চেক
- লেনদেনের স্থিতি দেখুন
- কৃষি স্বর্ণ ঋণের জন্য আবেদন
- কৃষি স্বর্ণ ঋণ-স্বর্ণের মূল্য
- কৃষি গোল্ড লোন-ক্যালকুলেটর
- সম্পূর্ণ কে ওয়াই সি, পি ও আই, পি ও এ
- নিবন্ধনের সময় অগ্রগতি ট্র্যাকার প্রদর্শন
- পয়েন্ট ক্রেডিট
- পয়েন্ট রিডেম্পশন
- পয়েন্ট স্টেটমেন্ট
- পয়েন্ট ক্যালকুলেটর
- অফারগুলি দেখুন
- পুরষ্কারের ক্যাটালগ ব্রাউজ করুন
- পণ্য / পরিষেবাদি (ভ্রমণের টিকিট সহ) / ভাউচার ইত্যাদি ই-মার্কেট স্থান থেকে রিডেম্পশন এবং / অথবা তাত্ক্ষণিক ক্রেডিট সহ বা ছাড়াই ক্রয় করুন।
- রিওয়ার্ড পয়েন্ট অন্যান্য লেনদেন পরীক্ষা ও খালাস করুন
- এফএটিসিএ ঘোষণা
- ফর্ম 15-জি / এইচ জমা দেওয়া, দেখুন, স্বীকৃতি
- অ্যাকাউন্টের বিশদ বিবরণ দেখান - এম এ বি, অ্যাকাউন্টের স্থিতি, অ্যাকাউন্টের ধরণ, শাখা, আই এফ এস সি কোড, ঠিকানা ইত্যাদি
- বিভিন্ন পণ্য ধরনের জন্য একক ভিউ - অ্যাকাউন্ট, আমানত, কার্ড, ঋণ
- প্রতিটি অ্যাকাউন্টের জন্য এ কিউ বি ব্যালেন্স ট্র্যাকার প্রদর্শন করুন
- চেক বইয়ের জন্য অনুরোধ করুন
- চেকের স্থিতি দেখুন ও চেকের অর্থ প্রদান বন্ধ করুন
- পজিটিভ পে সিস্টেমের (পি পি এস) জন্য বিশদ গ্রহণ করুন
- প্রাক-ভরাট আমানত স্লিপগুলি ডাউনলোড করুন
- পণ্য অ্যাপ্লিকেশনগুলিতে নাম, ঠিকানার মতো স্বতঃপূরণ বিবরণ
- শাখায় ডি ডি-র অনুরোধ করুন
- লাইফ সার্টিফিকেট জেনারেশন
- পি পি এফ অনবোর্ডিং
- পি পি এফ অবদান
- এসএস ওয়াই অনবোর্ডিং
- এস এস ওয়াই অবদান
- এন পি এস অনবোর্ডিং
- এন পি এস অবদান
- সরকারী প্রকল্পগুলির বৈশিষ্ট্য, সুবিধা ও ব্যয় প্রদর্শন করুন
- প্রাথমিক আমানত/অর্থায়ন
- অপারেটিভ অ্যাকাউন্ট থেকে তহবিল স্থানান্তরের জন্য স্থায়ী নির্দেশ
- নমিনি রেজিস্ট্রেশন - একক/একাধিক
- যোগ্যতা যাচাই
- অন্যান্য এন পি এস অ্যাকাউন্টগুলি লিঙ্ক করা হচ্ছে
- ব্যাংক ই এফ আর এম সিস্টেমের সাথে ইন্টিগ্রেশন
আর্থিক ক্ষমতায়নের জন্য নির্বিলীন পদ
যে কেউ বি ও আই-এর সাথে একটি অ্যাকাউন্ট আছে যার পরিচালনার মোড স্বয়ং, হয় বা বেঁচে থাকা, প্রাক্তন বা বেঁচে থাকা, যে কেউ বা বেঁচে থাকা, এইচ ইউ এফ-এর জন্য কর্তা, কারেন্ট অ্যাকাউন্টের মালিক৷
অপ্রাপ্তবয়স্ক/ স্বয়ংচালিত মাইনর অ্যাকাউন্টগুলি বোর্ডিংয়ে অনুমোদিত নয়৷ অ্যাপ
অ্যান্ড্রয়েড 9 বা তার উপরে / ও এস 12.0 বা তার উপরে / ম্যাক অপারেটিং সিস্টেম 11.0 বা তার উপরে।
অন্যান্য বৈশিষ্ট্য এবং লেনদেনের অধিকার ব্যবহার করার জন্য ব্যবহারকারীকে একটি সক্রিয় ডেবিট কার্ড দিয়ে সঞ্চয় অ্যাকাউন্ট খুলতে হবে।
একটি মোবাইল নম্বর একাধিক গ্রাহক আইডির সাথে লিঙ্ক করা যাবে না। রেজিস্ট্রেশনের সময়, অ্যাপ ব্যবহারকারীকে গ্রাহক আইডি নির্বাচন করতে বলবে যা ব্যবহারকারী ব্যবহার করতে পছন্দ করেন। অ্যাপটি নির্বাচিত গ্রাহক আইডির সাথে লিঙ্ক করা সমস্ত অ্যাকাউন্ট প্রদর্শন করবে।
- অ্যাপ নিবন্ধনের জন্য ব্যবহারকারীর মোবাইল নম্বর খুচরা গ্রাহক আইডির সাথে লিঙ্ক করা আছে কিনা তা পরীক্ষা করুন।
- সকলের দ্বারা যৌথভাবে ব্যতীত স্বয়ং,ই/এস, এফ এস, এ/এস, কর্তা ইত্যাদি পরিচালনার মোড অনুমোদিত।
- স্ব-চালিত নাবালক অ্যাকাউন্টের জন্য অন বোর্ডিং অন অ্যাপ অনুমোদিত নয়।
- অ্যাকাউন্টে আধার, লিঙ্গ এবং ডি ও বি বিবরণ সঠিক কিনা তা পরীক্ষা করুন।
- ব্যবহারকারীর মালিকানাধীন বর্তমান অ্যাকাউন্ট থাকতে হবে।
- ফিনাকল-এ ব্যবহারকারীর রিটেইল কাস্টমার আইডি রিলেটেড পার্টি>এইচএসিএম যোগ করা উচিত। লেনদেনের অধিকারের জন্য, ব্যবহারকারীর একই খুচরা গ্রাহক আইডির সাথে লিঙ্কযুক্ত একটি সক্রিয় ডেবিট কার্ড থাকা উচিত।
স্থিতিশীল ইন্টারনেট সংযোগ পরীক্ষা করুন এবং আবার চেষ্টা করুন বা ওয়াইফাই এর পরিবর্তে মোবাইল ডেটা ব্যবহার করুন৷ সমস্যা চলতে থাকলে অনুগ্রহ করে BOIMobileSupport@bankofindia.co.in-এ গ্রাহক আইডি এবং রেজিডি মব নম্বর শেয়ার করুন বা +912240919191 এ কল করুন
- যদি ব্যবহারকারী ইতিমধ্যেই অন্য ডিভাইসে অ্যাপটি নিবন্ধন করে থাকেন তবে ব্যবহারকারীকে পূর্ববর্তী ডিভাইসে প্রথমে নিবন্ধনমুক্ত করতে হবে। (প্রোফাইলে যান> সতর্কতা এবং পছন্দসমূহ> ডি-রেজিস্টার)।
- যদি ব্যবহারকারী ফিনাকল-এ মোবাইল নম্বর পরিবর্তন করে, ব্যবহারকারীকে নতুন মোবাইল নম্বর ব্যবহার করে আবার অ্যাপ নিবন্ধন করতে হবে।
- অ্যাপের সাথে ওএস সামঞ্জস্যপূর্ণ কিনা (অ্যান্ড্রয়েড 9 বা তার উপরে, আইও এস 12.0 বা তার উপরে) কিনা পরীক্ষা করুন। সমস্যা চলতে থাকলে শাখাকে BOIMobileSupport@bankofindia.co.in-এ গ্রাহক আইডি এবং রেজিডি মব নম্বর শেয়ার করতে হবে
- অ্যাপটিকে এর সর্বশেষ সংস্করণে আপডেট করুন। অ্যাপটি ব্যবহারের জন্য ডিভাইসটিতে পর্যাপ্ত আর এ এম / আর ও এম আছে কিনা তা পরীক্ষা করুন। উপরন্তু, অ্যাপটি ব্যবহার করার সময় ব্যবহারকারীকে শক্তিশালী নেটওয়ার্ক উপলব্ধতা নিশ্চিত করতে হবে
- সঞ্চয় অ্যাকাউন্টের জন্য: খুচরা গ্রাহক আইডির সাথে লিঙ্ক করা ডেবিট কার্ডটি সক্রিয় কিনা তা পরীক্ষা করুন
- বর্তমান অ্যাকাউন্টের জন্য: ব্যবহার করে নিবন্ধন করুন। যদি সমস্যাটি এখনও অব্যাহত থাকে, তাহলে ডেবিট কার্ড ম্যাপিংয়ের জন্য অনুগ্রহ করে headoffice.cpddebitcard@bankofindia.co.in-এ যোগাযোগ করুন।
ক্রেডিট কার্ড খুচরা গ্রাহক আইডির সাথে লিঙ্ক করা আছে কিনা অনুগ্রহ করে পরীক্ষা করুন। সমস্যা চলতে থাকলে অনুগ্রহ করে কাস্টমার আইডি এবং অন্যান্য প্রাসঙ্গিক বিবরণ headoffice.cpdcreditcard@bankofindia.co.in-এর সাথে শেয়ার করুন।
- বর্তমান অ্যাকাউন্টের সাথে লিঙ্কযুক্ত অ্যাপ নিবন্ধনের সময় ব্যবহারকারীর খুচরা গ্রাহক আইডি ব্যবহার করা উচিত
- ব্যবহারকারী নিম্নরূপ বর্তমান অ্যাকাউন্টগুলি লিঙ্ক করতে পারেন: গ্রাহক প্রোফাইল> অ্যাকাউন্ট এবং অর্থপ্রদান> লিঙ্ক এবং প্রাথমিক অ্যাকাউন্ট সেট করুন এ যান।
- খুচরা গ্রাহক আইডি ফিনাকলের এইচ এ সি এম> রিলেটেড পার্টির বর্তমান অ্যাকাউন্টের সাথে লিঙ্ক করা আছে কিনা তা পরীক্ষা করুন।
অ্যাপে লেনদেনের অধিকার সক্ষম করতে, প্রোফাইল > নিরাপত্তা ও গোপনীয়তা > ম্যানেজার লেনদেনের অধিকারগুলিতে যান। সমস্যা চলতে থাকলে BOIMobileSupport@bankofindia.co.in-এ কাস্টমার আইডি এবং রেজিডি মব নম্বর শেয়ার করুন বা +912240919191 এ কল করুন
অনুগ্রহ করে সুবিধাভোগীর বিবরণ যাচাই করুন। পয়েন্ট নং 11 দেখুন। অনুরূপ সমস্যার জন্য অনুগ্রহ করে অ্যাপে উপলব্ধ প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্নাবলী পড়ুন। অ্যাপ খুলুন> প্রোফাইলে যান (ড্যাশবোর্ডে উপরের বাম কোণে)> প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্ন।
শাখায় করা টি ডি আর/এফ ডি আর নতুন অ্যাপে বন্ধ করা যাবে না। শুধুমাত্র বি ও আই ও এম এন আই এন ই ও/পুরানো বি ও আই অ্যাপে তৈরি এফ ডি আর/টি ডি আর অ্যাপটির মাধ্যমে বন্ধ করা যাবে।
ডুয়াল/সিমুলেটর/ভিপিএন/স্ক্রিন রেকর্ডার অ্যাপ আনইনস্টল বা অক্ষম করুন। এছাড়াও, ডিভাইস রুট/জেলব্রোকেন থাকলে অ্যাপ কাজ করবে না
অ্যাপটি নিরাপত্তার উদ্দেশ্যে স্ক্রিনশট নেওয়ার অনুমতি দেয় না। এছাড়াও, স্ক্রিন রেকর্ডিং/শেয়ারিং অ্যাপ, যদি থাকে, অ্যাপ ব্যবহার করার আগে বন্ধ করতে হবে।
সিসি অ্যাকাউন্ট শীঘ্রই অ্যাপে উপলব্ধ করা হবে।
অ্যাপ শুধুমাত্র ডিভাইসে ডিফল্ট কীবোর্ড সমর্থন করে।
- অ্যাপ নিবন্ধনের সময় ব্যবহারকারী শক্তিশালী নেটওয়ার্ক উপলব্ধতা নিশ্চিত করতে পারে।
- ডিফল্ট সিম ই-সিম সক্ষম করা যেতে পারে এবং ডিভাইসের যেকোনো সিম স্লটে ব্যবহার করা যেতে পারে
- আপেল ব্যবহারকারীদের জন্য, আমি বার্তা থেকে ডিফল্ট মেসেজিং এসএমএসে পরিবর্তন করুন
নিবন্ধনের সময়, ব্যবহারকারীকে সিম যাচাই করতে মোবাইল ডেটা সক্ষম করতে হবে। তারপরে, অ্যাপটি Wi-Fi-এ কাজ করতে পারে।
সামঞ্জস্যের জন্য পয়েন্ট নং 2 চেক করুন। নিশ্চিত করুন যে প্লে স্টোর/অ্যাপ স্টোরে নির্বাচিত দেশটি ভারত।
অ্যাপটি ব্যবহারকারীর আচরণ বিশ্লেষণ করে এবং ব্যবহারকারীর অবস্থান, ব্যবহারের সময়, উচ্চ মূল্যের লেনদেন ইত্যাদির মতো কোনো অসঙ্গতি খুঁজে পেলে অতিরিক্ত প্রমাণীকরণের জন্য জিজ্ঞাসা করবে।
এম-পিন পরিবর্তন করতে: অ্যাপ খুলুন> প্রমাণীকরণের জন্য এমপিন নির্বাচন করুন> এম-পিন ভুলে গেছেন> প্রমাণীকরণ পদ্ধতি নির্বাচন করুন> ডেবিট কার্ড> ডেবিট কার্ডের বিবরণ লিখুন> কার্ডের বিবরণ যাচাই করুন> নতুন এম-পিন সেট করুন।
- অ্যাপটিকে সর্বশেষ সংস্করণে আপডেট করুন।
- অ্যাপ ক্যাশে সাফ করুন।
- মোবাইল ওএসকে সর্বশেষ সংস্করণে আপগ্রেড করুন
- অ্যাপটি ব্যবহারের জন্য ডিভাইসটিতে পর্যাপ্ত আর এ এম / আর ও এম আছে কিনা তা পরীক্ষা করুন।
- ব্যবহারকারীর পর্যাপ্ত ব্যালেন্স আছে কিনা তা পরীক্ষা করে দেখুন
- সুবিধাভোগীর বিবরণ ভুল কিনা তা পরীক্ষা করুন। যদি অ্যাকাউন্ট সুপ্ত/নিথর হয়ে থাকে, তাহলে ব্যবহারকারীকে রেজোলিউশনের জন্য শাখায় যেতে হবে।
- লেনদেনের সীমা অতিক্রম করলে, ব্যবহারকারী অ্যাপে লেনদেনের সীমা বাড়াতে পারে।
ব্যবহারকারী অ্যাপে ত্রুটি বার্তার উপর ভিত্তি করে ব্যবস্থা নিতে পারেন। যদি এখনও ত্রুটি থাকে, তাহলে অ্যাকাউন্টের বিশদ বিবরণ এবং অন্যান্য প্রাসঙ্গিক তথ্য BOIMobileSupport@bankofindia.co.in-এর সাথে শেয়ার করুন
ব্যবহারকারীকে তাদের ডিভাইসে ওয়াই-ফাই বা মোবাইল ডেটার মাধ্যমে আপডেট অ্যাপ বেছে নিতে হবে
ব্যবহারকারী প্রোফাইলে যেতে পারেন (বাম হাতের উপরের কোণে)> অভিযোগ এবং বিরোধ সমাধানের জন্য,
- আই এম পি এস এর মাধ্যমে লেনদেনের জন্য: boi.imps@bankofindia.co.in
- এন ই এফ টি / আর টি জি এস এর মাধ্যমে লেনদেনের জন্য: boi.neft@bankofindia.co.in
- ইউ পি আই এর মাধ্যমে লেনদেনের জন্য: headoffice.dbd@bankofindia.co.in
ব্যবহারকারী নিয়মিত শংসাপত্র সহ নতুন ডিভাইসে নিবন্ধন করতে পারেন যা হারিয়ে যাওয়া ডিভাইস থেকে স্বয়ংক্রিয়ভাবে অ্যাপ্লিকেশনটিকে নিবন্ধনমুক্ত করবে।
অ্যাপ খুলুন> প্রোফাইলে যান (ড্যাশবোর্ডে উপরের বাম কোণে)> অ্যাকাউন্ট এবং অর্থপ্রদান> লেনদেনের সীমা সেট করুন।
ব্যবহারকারীকে অ্যাকাউন্টে সঠিক আধার, প্যান, ডিওবি, শেষ 5টি লেনদেন লিখতে হবে। যদি সমস্যা এখনও বিদ্যমান থাকে, অনুগ্রহ করে শাখায় সমস্ত বিবরণ আপডেট করুন।
ব্যবহারকারীর সেভিংস অ্যাকাউন্টের সাথে লিঙ্কযুক্ত একটি সক্রিয় ডেবিট কার্ড নেই
BoiMobileSupport@bankofindia.co.in