Policies And Guidelines
- গ্রিন ডিপোজিট অ্যান্ড ফাইন্যান্সিং ফ্রেমওয়ার্ক পলিসি(413 KB)
- লকার চুক্তি সম্পাদনের জন্য প্রযোজ্য স্ট্যাম্প শুল্ক(89.1 KB)
- নিরাপদ আমানত লকার ও নিরাপদ হেফাজত নিবন্ধ(2.1 MB)
- ব্যাংক আমানত সংক্রান্ত নীতিমালা 2024-25 (1.3 MB)
- কার্ড ব্যবস্থাপনা নীতি(7.2 MB)
- অভিযোগ নিরসন নীতি(1.03 MB)
- গ্রাহক গ্রহণযোগ্যতা, গ্রাহক যত্ন, গ্রাহক বিচ্ছেদ ও গ্রাহক অধিকার নীতি(1.04 MB)
- অভিযোগ প্রতিকারের জন্য এসকেলেশন ম্যাট্রিক্স(859 KB)
- সম্পূরক লকার চুক্তি(1.2 MB)
- চেকের উপকরণ সংগ্রহ এবং চেক ও ডেবিট ম্যান্ডেটের অসম্মান(1.3 MB)
- ডোরস্টেপ ব্যাঙ্কিং(1.67 MB)
- নিষ্ক্রিয় নিষ্ক্রিয় এবং দাবিবিহীন আমানত(1.1 MB)
- মৃত _অনুপস্থিত আমানতকারীদের অ্যাকাউন্টে দাবি নিষ্পত্তির জন্য অপারেশনাল পদ্ধতি(2.2 MB)
- ঋণদাতাদের দায়বদ্ধতার উপর ন্যায্য অনুশীলনের কোড(1.3 MB)
- গ্রাহক সুরক্ষা নীতি (অননুমোদিত ইলেকট্রনিক ব্যাংকিং লেনদেন)(328 KB)
- ইন্টিগ্রেটেড ওম্বডসম্যান স্কিম, 2021(262 KB)
- ব্যাঙ্কের ক্ষতিপূরণ নীতি(918 MB)
- নিরাপদ আমানত লকার চুক্তি(1.27 MB)
- বিসিএসবিআই আচরণবিধি(733 KB)
- পাওনা আদায় এবং নিরাপত্তা পুনরুদ্ধারের মডেল কোড(181 KB)
- বিসিএসবিআই নিউজলেটার, জুলাই সেপ্টেম্বর 2017 ত্রৈমাসিকের জন্য "গ্রাহকের বিষয়" এর সর্বশেষ সংখ্যা(466 KB)
- ব্যাংক গ্রাহকদের অধিকার (সচিত্র উপস্থাপনা)(2.5 MB)
- ব্যাংক গ্রাহকদের অধিকার (সচিত্র উপস্থাপনা)(2.9 MB)
- গ্রাহক পরিষেবার উপর মাস্টার সার্কুলার(821 KB)
- মানের নীতি(77 KB)
- ব্যবসার ধারাবাহিকতা প্রস্তুতি(123 KB)
Policies And Guidelines
- কর্মকর্তাদের বদলি ও রোটেশন নীতিমালা(936 KB)
- হুইসেল ব্লোয়ার নীতি
- আচরণবিধি এবং নৈতিকতা- স্বার্থের সংঘাত স্বীকৃতি এবং পরিচালনা নীতি(374 KB)
- ব্যাঙ্ক অফ ইন্ডিয়া ডাইভারসিটি, ইক্যুইটি অ্যান্ড ইনক্লুশন (ডিইআই) নীতি(569 KB)
- ব্যাঙ্ক অফ ইন্ডিয়া কর্মক্ষেত্রে মহিলাদের যৌন হয়রানি প্রতিরোধ নীতি(720 KB)
- সমান সুযোগ নীতি (321 KB)
- চেকের উপকরণ সংগ্রহ এবং চেক ও ডেবিট ম্যান্ডেটের অসম্মান(1.3 MB)
- এমএসএমইপলিসি(663 KB)
- সম্পর্কিত লেনদেন নীতি
- আউটসোর্সিং নীতি(1.6 MB)